ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শাকিবের ‘ভাইজান এল রে’ মুক্তি নিয়ে জটিলতা!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৬, ৮ মে ২০১৮ | আপডেট: ২১:২৮, ৮ মে ২০১৮

সম্প্রতি মুক্তি পেয়েছে শকিব খান অভিনীত চলচ্চিত্র চালবাজ। সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে মুক্তি দেওয়া হয়। জানা গেছে ছবিটি বক্স অফিসে ভালোই করেছে। ‘চালবাজ’ এর পর বাংলাদেশে মুক্তি দেওয়ার চিন্তা চলছে কলকাতার এসকে মুভিজ প্রযোজিত সম্প্রতি শুটিং শেষ হওয়া চলচ্চিত্র ‘ভাইজান এল রে’। কিন্তু এ নিয়ে শুরু হয়েছে জটিলতা।  

অবাক করা বিষয় হলো সিনেমাটির পরিচালক জয়দেব মুখার্জি নতুন ছবি নির্মাণের জন্য বাংলাদেশ পরিচালক সমিতিতে আবেদন করেছেন। আর সেখানে তিনি নতুন ছবির নাম লিখেছেন ‘ভাইজান এল রে’। রবিবার তার দেওয়া আবেদনে শিল্পীদের নাম উল্লেখ করা হয় শাকিব খান, শ্রাবন্তী ও পায়েল সরকারের। কিন্তু বিভিন্ন তথ্য থেকে জানা যায় ভারতে এবং লন্ডন মিলিয়ে ছবিটির শুটিং প্রায় শেষ।

এ বিষয়ে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, আমরা শুনেছি এই নামে একটি ছবির কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। তাহলে নতুন করে ছবির কাজ শুরু করবেন বিষয়টি বোধগম্য নয়। আমরা এটি খতিয়ে দেখবো।

তিনি আরও বলেন, সিনেমা নির্মাণ করতে হলে আগে সমিতির সদস্য হতে হয়। তারপর আমরা নাম নিবন্ধন করি। জয়দেব মুখার্জি আমাদের সমিতির সদস্য হওয়ার জন্য এখানে এসেছিলেন। তাই নিয়ম অনুযায়ি সদস্য হওয়ার ফরম পূরণ করে জমা দিয়েছেন। আমরা এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি